প্রেস বিজ্ঞপ্তি:

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গি, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামি গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২) এর এক বিশেষ অভিযানে সিরাজগঞ্জের সঙ্গলায় প্রায় ৫০ লক্ষ টাকার হেরোইনসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে মাইক্রো।

গতকাল ২০ জুলাই ২০২৩ খ্রিঃ দুপুর ০২.৩০ ঘটিকায় র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানির একটি চৌকস আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন রামারচরস্থ রাজশাহী টু ঢাকাগামী মহাসড়কের উত্তর পাশে নিউ রুপালী হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে পাকা রাস্তার উপর একটি মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪৭৩ গ্রাম হেরোইনসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন। এছাড়াও তাদের সাথে থাকা মাদক বহনের কাজে ব্যবহৃত ০১টি নোহা-মাইক্রো ও মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৩ টি মোবাইল এবং নগদ ২,৭০০ টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন  মোঃ হেলাল উদ্দিন (২৩) পিতা-মোঃ হারুন ফকির, সাং-আগানগর ইমাম বাড়ি বাড়ি, থানা-কেরানীগঞ্জ, জেলা-ঢাকা এবং মোঃ অলি উল্লাহ (২৫), পিতা- মোঃ বাবুল হোসেন, সাং-তাড়াইল, থানা-নান্দইল, জেলা-কিশোরগঞ্জ ।

অভিযানে

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামিদ্বয় দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে তাদের ব্যবহৃত নোহা-মাইক্রোর মাধ্যমে সিরাজগঞ্জ জেলারসহ বিভিন্ন জেলায় অবৈধ নেশাজাতীয় মাদক দ্রব্য হেরোইন ক্রয়-বিক্রয় করে আসছিলো।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করছে র‌্যাব-১২ ।

আরো খবর

ওবায়দুর রহমান কক্সবাজারের নতুন ডিডিএলজি

রামুতে রাতের আঁধারে শতাধিক সুপারী ও কলা গাছ কেটে দেয়ার অভিযোগ

কক্সবাজারের আরো খবর পেতে যুক্ত থাকুন CoxsbazarNEWS.com এর সাথে।